আমরা অত্যন্ত আনন্দের সাথে জানাচ্ছি যে আয়ারল্যান্ড আওয়ামী লীগের কর্মীরা তাদের স্বর্বস্ব নিয়ে দাঁড়াচ্ছে দুর্গত জনগণের পাশে। এবার এই কাজে এগিয়ে এলেন কাউন্টি কর্কে বসবাসকারী বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ী এবং আয়ারল্যান্ড আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ইনজামামুল হক জুয়েল।

বর্তমানে বাংলাদেশে অবস্থানকারী ইনজামামুল হক জুয়েল এই ঘাতক মহামারী শুরু হওয়ার পর থেকেই করোনা রোধে জনগণের জন্য হাত ধোয়ার ব্যবস্থা করেন নিজ এলাকায়। তিনি সামাজিক বিভিন্ন কর্মকাণ্ডে ও দুর্যোগে সব সময়ই অগ্রণী ভূমিকা পালন করে আসছেন। যথারীতি এই সময়েও হাত বাড়িয়ে দিয়েছেন দুস্থদের জন্য। বাইরে বের হতে অপরাগ ও কর্মবিহীন বিপুল জনগোষ্ঠীর জন্য বিনামূল্যে বিভিন্ন শাক সবজি সরবরাহ করছেন ও ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দিচ্ছেন নিজেদের গড়া স্বেচ্ছাসেবী সংগঠন "আলোকিত ইদলিবপুর" এর সহযোগিতায় ও পৌর ছাত্রলীগের উদ্যোগে।

জনগণ অন্তপ্রাণ এই নেতা জানান দুস্থ জনতার সহায়তায় তিনি সমবসময়-ই পাশে থাকবেন।

আয়ারল্যান্ড ও ডাবলিন আওয়ামী লীগের পক্ষ থেকেও আমরা সকলকে অনুরোধ করবো এই দুর্যোগ মুহূর্তে জনগণের পাশে এসে দাঁড়ানোর জন্য। আমাদের এই পোস্টের উদ্দেশ্য দেশে বা বিদেশে অন্যান্য সকলকে সামর্থ্য অনুযায়ী ত্রাণ দেওয়ার জন্য অনুপ্রাণিত করা।