আজকে নতুন করে ৩৭ জন আক্রান্তের মধ্য দিয়ে আয়ারল্যান্ডে কভিড-১৯ আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ২৪,৭৩৫ জন। ৯ জনের মৃত্যুর মধ্য দিয়ে আয়ারল্যান্ডে মোট মৃতের সংখ্যা দাড়িয়েছে ১,৬১৫ জন।

এক পরিসংখ্যানে উঠে এসেছে চাঞ্চল্যকর তথ্য। বিগত এক বছর ধরে শিনফিনের নির্বাচনী প্রচারণা ছিল অন্যান্য রাজনৈতিক দলগুলোর চেয়ে দশগুণ বেশী।

এ বছর সোশ্যাল ওয়েলফেয়ার ব্যয় নির্বাহের জন্য অতিরিক্ত ৬.৮ ইউরো বিলিয়ন অর্থ ছাড় পেতে সংশ্লিষ্ট মন্ত্রণালয়কে সংসদের অনুমতি নিতে হবে, তবে চলমান বেকার ভাতা কাটছাঁটে সরকারের সিদ্ধান্ত বেঁকে বসতে পারে বিরোধীরা।

আজকে নতুন করে ৫৯ জন আক্রান্তের মধ্য দিয়ে আয়ারল্যান্ডে কভিড-১৯ আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ২৪,৬৯৮ জন। ০ জনের মৃত্যুর মধ্য দিয়ে আয়ারল্যান্ডে মোট মৃতের সংখ্যার কোন পরিবর্তন হয়নি। এখন পর্যন্ত মৃতের সংখ্যা ১,৬০৮ জন।

আজ সকাল ৯ ঘটিকায় সময় ডাবলিনের ক্লনলিফ রোডে ঘন্টায় ১০০ কি.মি. বেগে বয়ে যাওয়া ঝড়ে আহত হয়েছেন অন্তসত্তা মহিলা। আহত মহিলা যখন নিজের ব্যক্তিগত গাড়ি চালিয়ে বাড়ি ফিরছিলেন তখন রাস্তার পাশের একটি গাছ গাড়িতে উপড়ে পড়ে।

আজকে নতুন করে ৫৭ জন আক্রান্তের মধ্য দিয়ে আয়ারল্যান্ডে কভিড-১৯ আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ২৪,৬৩৯ জন। ৪ জনের মৃত্যুর মধ্য দিয়ে আয়ারল্যান্ডে মোট মৃতের সংখ্যা দাড়িয়েছে ১,৬০৮ জন।

আজকে নতুন করে ৭৬ জন আক্রান্তের মধ্য দিয়ে আয়ারল্যান্ডে কভিড-১৯ আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ২৪,৫৮২ জন। ১৩ জনের মৃত্যুর মধ্য দিয়ে আয়ারল্যান্ডে মোট মৃতের সংখ্যা দাড়িয়েছে ১,৬০৪ জন।

আইরিশ নাগরিক যারা বিদেশে অবস্থান করছেন তাদের দেশে ফিরতে হলে বিমানবন্দরে "কভিড-১৯ পাবলিক হেলথ পেসেঞ্জার লকেটর ফর্ম" পূরণ করতে হবে, পর্যটকদের ক্ষেত্রেও এই নিয়ম প্রযোজ্য হবে। আগামী বৃহস্পতিবার থেকে এই নতুন নির্দেশনা কার্যকর হচ্ছে।

আজকে নতুন করে ৭৬ জন আক্রান্তের মধ্য দিয়ে আয়ারল্যান্ডে কভিড-১৯ আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ২৪,৫০৬ জন। ১১ জনের মৃত্যুর মধ্য দিয়ে আয়ারল্যান্ডে মোট মৃতের সংখ্যা দাড়িয়েছে ১,৫৯২ জন।

প্রধানমন্ত্রী লিও ভারাতকার আয়ারল্যান্ডে বসবাসরত সকল মুসলিম সম্প্রদায়কে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।