LAST UPDATED (Ireland Time)

Mon, 06 Nov 2017 6pm

Back আপনার অবস্থান: হোম খেলাধূলা খেলাধূলার খবর ফুটবল

৯৪ বছরের ইতিহাসের সবচেয়ে ভয়ঙ্কর পরাজয়

 

মন্তব্য প্রতিবেদন:শিহাব উদ্দিন

জার্মানি একক কোন খেলোয়াড়ের দল নয়।দলীয়ভাবে জার্মানি খুবই সুসংহত৷ জার্মানির পুরো টিমের ভিতরগত শক্তিমত্তা, ভিত্তি ও আক্রমণের মতো মনোবলের দৃঢ়তা বা টিম স্পিরিট একজন খেলোয়াড়ের ওপর নির্ভর করেনা।

বিস্তারিত পড়ুন

জয় দিয়ে বিশ্বকাপ শুরু করলো ব্রাজিল

এ,কে,আজাদ - বার্তা সম্পাদক


জয় দিয়ে বিশ্বকাপ শুরু করলো ব্রাজিল। দলকে সামনে থেকে লড়ে জয় পাইয়ে দিলেন নেইমার। এরচেয়ে বেশি হয়তো ব্রাজিলীয়রাও আশা করতে পারেনি।

বিস্তারিত পড়ুন

ফ্রান্সের বর্ষসেরা ফুটবলার ফ্র্যাঙ্ক রিবেরি

ফ্রান্সের বর্ষসেরা ফুটবলার ফ্র্যাঙ্ক রিবেরিঅনলাইন ডেস্ক: 
বিশ্ব সেরাদের দৌড়ে ফ্রান্সের বর্ষসেরা ফুটবলার ফ্র্যাঙ্ক রিবেরিও কম জান না যদিও বিশ্ব সেরা পুরষ্কার মেসি অনেকটা নিজের করে নিয়েছে। যাহোক, গত মৌসুমে ইউরোপের সেরা ফুটবলারের মতো ফ্রান্সের বর্ষসেরা ফুটবলারের পুরস্কারও উঠেছে ফ্র্যাঙ্ক রিবেরির হাতে। ফিফা বর্ষসেরা পুরস্কারের জন্য তিন জনের সংক্ষিপ্ত তালিকায় থাকা (অন্য দুজন লিওনেল মেসি ও ক্রিস্টিয়ানো রোনালদো) রিবেরির নাম ঘোষণা করেছে ‘ফ্রান্স ফুটবল’ ম্যাগাজিন।

বিস্তারিত পড়ুন

লন্ডনে ‘দ্য ক্লাস অফ ৯২' প্রিমিয়ারে ডেভিড বেকহাম

লন্ডনে ‘দ্য ক্লাস অফ ৯২' প্রিমিয়ারে ডেভিড বেকহামঅনলাইন ডেস্ক: 
ডেভিড বেকহাম, ফিল নেভিল, গ্যারি নেভিল, নিকি বাট, রায়ান গিগস এবং পল শোলস- গত দুশকের ইংলিশ ফুটবলের ছয় উজ্জ্বল নাম৷ তাদের নিয়েই নির্মিত হয়েছে ‘দ্য ক্লাস অফ ৯২'৷ ম্যানইউ-র ছয় ফুটবলারকে নিয়ে ছবি ‘দ্য ক্লাস অফ ৯২’-র প্রিমিয়ার হয়ে গেল লন্ডনে৷ সেখানে মধ্যমণি হয়ে ছিলেন ডেভিড বেকহাম।

বিস্তারিত পড়ুন

রোববার স্প্যানিশ লীগে প্রথম এল'ক্ল্যাসিকো ম্যাচে মুখোমুখি রিয়াল মাদ্রিদের-বার্সেলোনা

রোববার স্প্যানিশ লীগে প্রথম এল'ক্ল্যাসিকো ম্যাচে মুখোমুখি রিয়াল মাদ্রিদের-বার্সেলোনাআইরিশ বাংলা বার্তা - অনলাইন ডেস্ক
আগামী রোববার স্প্যানিশ লীগে ফুটবলের প্রথম এল'ক্ল্যাসিকো ম্যাচে মুখোমুখি হচ্ছে বর্তমান চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনা। সে ম্যাচে প্রতিপক্ষকে নিয়ে নয়; রিয়ালের তারকা খেলোয়াড় ক্রিস্টিয়ানো রোনাল্ডোকে নিয়েই বেশ সর্তক যে

বিস্তারিত পড়ুন

অবশেষে ম্যানসিটিতে কার্লোস তেভেজের বোধোদয়!

অবশেষে ম্যানসিটিতে কার্লোস তেভেজের বোধোদয়!অনলাইন ডেস্ক
গুরুর শাসন যে শিষ্যের জন্য মঙ্গলজনক তা বুঝতে পেরেছে কার্লোস তেভেজ। তিনি স্বীকার করেন ম্যানসিটির ম্যানেজার রবার্তো মানচিনির সঙ্গে দ্বন্দ্বে তার অনেক উপকার হয়েছে। গত মওসুমে চ্যাম্পিয়ন্স লীগের এক খেলায় বায়ার্ন মিউনিখের বিরুদ্ধে বদলি খেলোয়াড় হিসেবে নামতে অস্বীকৃতি জানানোর ফলে ২৮ বছর বয়সী আর্জেন্টাইন এ স্ট্রাইকার ও মানচিনির মধ্যকার দ্বন্দ্ব জনসমক্ষে বেরিয়ে আসে।

বিস্তারিত পড়ুন

বার্সিলোনার হয়ে খেলতে যাচ্ছে স্বপ্নের জুটি মেসি-নেইমার!

বার্সিলোনার হয়ে খেলতে যাচ্ছে স্বপ্নের জুটি মেসি-নেইমার!দুজনই ফুটবলের জীবন্ত কিংবদন্তি। দুদেশের জনগণের কাছে তারা আরাধ্য। জনপ্রিয়তার কমতি কারও না থাকলেও শ্রেষ্ঠত্ব নিয়ে তাদের লাগালাগি বেশ পুরনো। মাঝেমাঝে তারা নানা মন্তব্য করে এই তীক্ত সম্পর্ককে আরও আলোচনায় নিয়ে আসেন।

বিস্তারিত পড়ুন

Copyright 2013 TheIBB.org, All Rights Reserved, Irish Bangla Barta
Voice of Bangladeshi community in Ireland
Contact Us | Terms & Conditions | Privacy & Cookie Policy