LAST UPDATED (Ireland Time)

Mon, 06 Nov 2017 6pm

Back আপনার অবস্থান: হোম খেলাধূলা খেলাধূলার খবর ক্রিকেট বোর্ডের এ সিদ্ধান্তকে মেনে নিতে পারছেন না ক্রিকেটপ্রেমী সংবাদকর্মীরা

বোর্ডের এ সিদ্ধান্তকে মেনে নিতে পারছেন না ক্রিকেটপ্রেমী সংবাদকর্মীরা

মন্তব্য প্রতিবেদন:শিহাব উদ্দিন

 

বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার! সাকিব- যার অল-রাউন্ড নৈপূণ্যে কলকাতা নাইটরাইডার্স আইপিএল জিতলো টানা দু’বার, ধুঁকতে থাকা জাতীয় ক্রিকেট দলের একমাত্র নক্ষত্র যিনি, যার বদৌলতে বাংলাদেশের নাম সম্মানের সাথে উচ্চারিত হয় ক্রিকেট বিশ্বে,তাকে এমন শাস্তি দেয়া কতটুকু সমীচীন?

বি সি বি ও কি ভুল করেনি? সাকিব আল হাসান আজ যে দুঃসাহস দেখিয়েছে তা তো একদিনের না। সবগুলো অপরাধের শাস্তি একবারে পেলো সাকিব আল হাসান! এটাই ভুল বি সি বি র। সাকিব আল হাসান খেলতে না পারলে ব্যক্তি ক্ষতির চেয়ে দেশের ক্ষতি ই বড় হয় এটা কি বিসিবি বোঝেনা!


জ.ই. মামুন
এ টি এন বাংলা

সাকিব আল হাসানকে ছয় মাসের জন্য ক্রিকেট থেকে নিষিদ্ধ করে আজ যারা বাংলাদেশের ক্রিকেটে শৃংখলা প্রতিষ্ঠার কথা বলছেন, তাদের শৃংখলা কোথায়?


গাজী টেলিভিশনের প্রধান প্রতিবেদক রাকিবুল আহসান মুকুল লিখেছেন, আমাদের প্রিয় ক্রিকেটার সাকিব আল হাসানের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হলো। আসলে কোথাও একটা গণ্ডগোল হচ্ছে মনে হচ্ছে।

প্রথম আলোর হেড অব রিপোর্টিং শওকত হোসেন মাসুম লিখেছেন, এই ক্রিকেট বোর্ডে আমি অনাস্থা দিলাম, সব দুই নম্বরগুলা এক হইছে।

একাত্তর টেলিভিশনের ডিরেক্টর নিউজ সৈয়দ ইশতিয়াক রেজা তার ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, ‘পুরোটাই ব্যবস্থাপনার ত্রুটি...কিন্তু কে বলবে?...লোটা, পাপ্পুরাই ভালো থাকে সবসময়...’

সাংবাদিক পুলক ঘটক লিখেছেন, সাকিব ৬ মাসের জন্য নিষিদ্ধ হওয়ায় আমি ব্যথিত। এর ফলে দেশ ক্ষতিগ্রস্ত হল, একজন ভালো খেলোয়াড় হিসেবে তার ক্যারিয়ার ক্ষতিগ্রস্ত হল।

প্রথম আলোর সিনিয়র রিপোর্টার শরীফুল হাসান লিখেছেন, সাকিবকে ছয় মাসের জন্য নিষিদ্ধের তীব্র নিন্দা জানাচ্ছি। বিসিবি আসলে কি চায়? তারা কি চাইছে সাকিব ক্ষুব্ধ হয়ে পদত্যাগের ঘোষণা দিক; নয়তো তাদের পা ধরে ফিরে আসুক! একটা কথা সবার মনে রাখা দরকার, বাংলাদেশে হাজার হাজার বেয়াদব আছে, শৃঙ্খলা ভঙ্গকারী আছে লাখ লাখ। কিন্তু সাকিব আছে একটাই।


আর সাকিব আল হাসান বলছেন:

আমি সব সময় দেশের হয়ে খেলতে চাই। অন্তত আরো দশ বছর জাতীয় দলের হয়ে খেলতে চাই আমি। আইপিএল জিতে বাংলাদেশে এসে আমি বলেছি, বাংলাদেশের হয়ে একটি ম্যাচ জিতে যে আনন্দ, পুরো আইপিএল ট্রফি জিতেও সে আনন্দ নেই। এতেই আমার দেশের হয়ে খেলার ব্যাপারে ধারণা নিতে পারেন। অনেকেই মনে করে আমি ২০১৯ বিশ্বকাপের পর অবসর নিবো। কিন্তু সত্য হলো আমি ২০২৩ সালের বিশ্বকাপও খেলতে চাই।


অনলাইন থেকে সংগৃহীত তথ্য।

Copyright 2013 TheIBB.org, All Rights Reserved, Irish Bangla Barta
Voice of Bangladeshi community in Ireland
Contact Us | Terms & Conditions | Privacy & Cookie Policy