LAST UPDATED (Ireland Time)

Mon, 06 Nov 2017 6pm

Back আপনার অবস্থান: হোম কমিউনিটি কমিউনিটির সংবাদ অন্যান্য

বর্নীল আয়োজনে আয়ারল্যান্ডে সেন্ট পেট্রিক ডে পালিত

এ,কে,আজাদ -বার্তা সম্পাদক

ভালোবাসা দিবসের আনন্দ ভালো লাগার রেশ না কাটতেই সবুজে সবুজে চার পাপড়ির পাতায় পাতায় এসে যায় আইরিস ধর্মিয় উৎসব সেন্টপেট্রিক ডে।

বিস্তারিত পড়ুন

বৃটেনে হাজারো মুসলমানদের তোপের মুখে ইডিএল

এ. কে. আজাদ - বার্তা সম্পাদক
গত ৫ জুন ইডিএল (ইংলিশ ডিফেন্স লীগ) এর দুর্বৃত্তদের দেয়া আগুনে পুড়ে ছাই হয়ে গেছে নর্থ লন্ডনের একটি মসজিদ।  তারই ধারাবাহিকতায় সোমবার সকাল থেকেই পূর্ব লন্ডনের আলতাব আলী পার্কে সমবেত হয় হাজার হাজার বাংলাদেশি সহ বিভিন্ন কমিউনিটির লোকজন। সবার দাবি একটাই, আর তা হল 'মুসলিম বিদ্বেষী ইডিএল কে নিষিদ্ধ করতে হবে'।

বিস্তারিত পড়ুন

বৃটেনের টেলিভিশন ‘চ্যানেল ফোর’-এ ধ্বনিত হবে আজান

বৃটেনের টেলিভিশন ‘চ্যানেল ফোর’-এ ধ্বনিত হবে আজানএ,কে,আজাদ-বার্তা সম্পাদক

এবার বৃটেনে মুয়াজ্জিনের কণ্ঠে ধ্বনিত আজানের সুললিত বাণী। আর এই সুললিত বানী(নামাজের জন্য এসো, কল্যাণের জন্য এসো) প্রচার করবে বৃটেনের জনপ্রিয় টিভি চ্যানেল, চ্যানেল ফোর। বৃটেনে এই প্রথমবারের মতো একটি মূলধারার টেলিভিশন চ্যানেল পবিত্র রমজান মাস উপলক্ষে আজান প্রচারের সিদ্ধান্ত নিয়েছে।

বিস্তারিত পড়ুন

মোহাম্মদ এনামুল হক আর নেই

মোহাম্মদ এনামুল হক আর নেইআয়ারল্যান্ডের ডাবলিন প্রবাসী ক্রিড়াবীদ ও চিকিৎসক জনাব আবুল কাশেম স্বপন এর বাবা মোহাম্মদ এনামুল হক আজ বাংলাদেশে ইন্তেকাল করেন। “ইননালীল্লাহী, ওয়া ইননা ইলাইহী রাজীঊন।” জনাব স্বপনের বাবার মৃত্যুতে আইরিশ বাংলা বার্তার সম্পাদক মন্ডলীসহ আয়ারল্যান্ডে বসবাসরত সকল বাংলাদেশীরা শোক ও পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

বিস্তারিত পড়ুন

খন্দকার মনিরুল আলম আর নেই

খন্দকার মনিরুল আলম আর নেইএ. কে. আজাদ - বার্তা সম্পাদক
আয়ারল্যান্ডের ক্যারিক অন শ্যানন নিবাসী জনাব খন্দকার মনিরুল আলম গত ৩১ ডিসেম্বর ২০১২, রোজ সোমবার দুপুর ১২ ঘটিকায় স্লাইগো হাসপাতালে ইন্তেকাল করেন। “ইননালীল্লাহী, ওয়া ইননা ইলাইহী রাজীঊন”

বিস্তারিত পড়ুন

শীতার্থদের সাহাযার্থে এগিয়ে আসুন

শীতার্থদের সাহাযার্থে এগিয়ে আসুনপ্রেস বিজ্ঞপ্তিঃ শীতার্থদের সাহাযার্থে এগিয়ে আসুন, আপনার এতটুকু সহানুভূতিই বাচিঁয়ে রাখতে পারে একটি প্রাণ। একটি পুরোনো কাপর দিয়ে হলেও একই পৃথিবীতে বেঁচে থাকা অন্য মানুষটিকে রক্ষা করুন।

বিস্তারিত পড়ুন

গ্রীসের এথেন্সে অল ইউরোপীয়ান বাংলাদেশী এসোসিয়েশন (আয়েবা)'র প্রথম সম্মেলন অনুষ্ঠিত

গ্রীসের এথেন্সে অল ইউরোপীয়ান বাংলাদেশী এসোসিয়েশন (আয়েবা)'র প্রথম সম্মেলন অনুষ্ঠিতনিজস্ব প্রতিবেদক - আইরিশ বাংলা বার্তা
ইউরোপের বিভিন্ন দেশে বসবাসরত সকল প্রবাসী বাংলাদেশীদের একটি সংগঠনের পতাকাতলে সমবেত করার লক্ষ্যে গ্রীসের রাজধানী এথেন্সের প্রেসিডেন্ট হোটেলে গত ১লা এবং ২রা ডিসেম্বর’২০১২ একটি গুরুত্বপূর্ন সম্মেলনের আয়োজন করা হয়।

বিস্তারিত পড়ুন

Copyright 2013 TheIBB.org, All Rights Reserved, Irish Bangla Barta
Voice of Bangladeshi community in Ireland
Contact Us | Terms & Conditions | Privacy & Cookie Policy