LAST UPDATED (Ireland Time)

Mon, 06 Nov 2017 6pm

Back আপনার অবস্থান: হোম বাংলাদেশ বাংলাদেশের খবর অন্যান্য

ছোট ভাই মোজাম্মেল হক লালুর লাশ দেখে কান্নায় ভেঙে পড়লেন হুসেইন মুহাম্মদ এরশাদ ও জিএম কাদের

মোজাম্মেল হক লালু চলে গেলেন না ফেরার দেশেএ. কে. আজাদ - বার্তা সম্পাদকছোট ভাই মোজাম্মেল হক লালুর লাশ দেখে কান্নায় ভেঙে পড়লেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ ও সিনিয়র প্রেসিডিয়াম সদস্য জিএম কাদের।

বিস্তারিত পড়ুন

জাতিসংঘ এখন কাগজের বাঘ - এইচ. এম. এরশাদ

জাতিসংঘ এখন কাগজের বাঘ - এইচ. এম. এরশাদআসাদ সিদ্দিকী (ঢাকা প্রতিনিধি) | ফিলিস্তিনের গাজায় ইসরাইলি হামলায় প্রতিদিনই নিষ্পাপ শিশু হত্যা করা হচ্ছে। নারী হত্যা করা হচ্ছে। এখন সময়ের দাবি খুনি ইসরাইল নিপাত যাক এ আওয়াজ তোলার। ইসরাইলী বাহিনী প্যালেষ্টাইনে নিরীহ জনগণের উপর যেভাবে হত্যাকান্ড চালাচ্ছে- তাতে বিশ্ব মানবতা আজ হুমকির মুখে পড়েছে। এই নির্মম হত্যাকান্ডের বিরুদ্ধে বিশ্ববাসীকে আজ ঐক্যবদ্ধ হতে হবে।

বিস্তারিত পড়ুন

আজ পহেলা বৈশাখ ১৪২১


এ,কে আজাদ - বার্তা সম্পাদক

হতাশা-গ্লানিময় অতীতকে ভুলে যাবার এক সহজাত প্রয়াসের মধ্যদিয়ে দুয়ারে এসেছে ১৪২১ বঙ্গাব্দ। আজ সোমবার পহেলা বৈশাখ।

বিস্তারিত পড়ুন

ভারতীয় নাগরিক কিন্তু শিখছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা!

ভারতীয় নাগরিক কিন্তু শিখছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা!দেশের প্রধানমন্ত্রী হলেন শেখ হাসিনা! চতুর্থ শ্রেণির বিউটি বা পপি খাতুনেরা বরং মনমোহন সিংহের নামই জানে না। অথচ বছর নয়-দশের এই বালিকারা কিন্তু এই রাজ্যেরই বাসিন্দা, ভারতের নাগরিক। তবে আর পাঁচটা প্রাথমিকের পড়ুয়াদের সঙ্গে ফারাকটা হল, পপি-বিউটিরা পড়ে বাংলাদেশের স্কুলে। ওরা এবং ওদের মতো আরও জনা তিরিশ।

বিস্তারিত পড়ুন

আসুন গ্রামে গাছ লাগাই, দেশকে সবুজ করি

দেশীয় ফলএকটি কথ সত্য যে, নিজের দেশে বসবাস করা অবস্থায় দেশের প্রতি যতটুকু ভালবাসার অনুভূতি হয় তার চেয়ে অধিক বেশি দেশের কথা মনে পড়ে প্রবাসে থাকা অবস্থায়। এই ছোট্ট দেশটির প্রতি আমাদের প্রবাসীদের মায়ার যেন কোন শেষ নেই।

বিস্তারিত পড়ুন

দেশে প্রতিদিন গড়ে ৮০০ থেকে ১০০০ মানুষ ক্যান্সারে আক্রান্ত হচ্ছে।

চট্টগ্রাম প্রতিনিধি-আইরিশ বাংলা বার্তা।
বাংলাদেশে প্রথমবারের মত ‘সাইটোপ্যাথলজি অ্যান্ড হিস্টোপ্যাথলজি’ শীর্ষক দুই দিনের আন্তর্জাতিক সম্মেলন শনিবার সকালে চিটাগাং সিনিয়রস ক্লাবে শুরু হয়। এতে অংশগ্রহণ করেন বাংলাদেশ, ভারত, পাকিস্তানের বিশেষজ্ঞ প্যাথলজিস্টগণ।

বিস্তারিত পড়ুন

ফেনীর এসএসকে রোডে নির্মানাধীন ১৮ তলা করিম টাওয়ার’র ছাদ থেকে পড়ে মালিকের মৃত্যু


এ,বি, সিদ্দিক বাবু- দঃ কাশিম পুর ফেনী
গত ১৪ অক্টোবর ২০১২ ফেনীতে নির্মানাধীন একটি ১৮ তলা ভবনের ছাদ থেকে পড়ে মোঃ জিয়া উদ্দিন পাঠান (৪৫) নামে ভবন মালিকদের এক ভাই মারা গেছেন। শহরের শহীদ শহীদুল্লাহ কায়সার সড়কের (এসএসকে রোড) করিম টাওয়ারে এ ঘটনা ঘটে। তিনি শহরের বিশিষ্ট ব্যবসায়ী আবদুল করিম পাঠানের চতুর্থ ছেলে। পুলিশ ও ভবন মালিক সুত্র জানায়, গত কিছুদিন থেকে শহরের শহীদ শহীদুল্লাহ কায়সার সড়কের করিম টাওয়ার নামে একটি ভবনের নির্মান কাজ চলছিল। গতকাল শনিবার রাতে করিম টাওয়ারের ১৮ তলার ছাদ ঢালাই দেওয়া হয়। ঢালাই কাজ শেষ করতে রাত নয়টা বেজে যায়। জিয়া উদ্দিন সকলের পরে ছাদ থেকে নামছিলেন। এসময় তিনি পা ফসকে ১৮ তলার ছাদ থেকে পড়ে ছয় তলার ছাদের সাথে অপর একটি ভবনের ছাদের মাঝ খানে আটকা পড়ে ঘটনাস্থলে পড়ে সেখানেই মারা যান। তার মৃত্যতে শহরের ব্যবসায়ীদের মধ্যে শোকের ছায়া নেমে আসে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফেনী সদর হাসপাতাল মর্গে প্রেরন করে। ফেনী মডেল থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মাঈনুল আফসার জানান, ময়না তদন্ত শেষে রোববার বিকেলে শহরের পাঠানবাড়ী সড়কে পারিবারিক কবর স্থানে নিহতের লাশ দাফন করা হয়।

Copyright 2013 TheIBB.org, All Rights Reserved, Irish Bangla Barta
Voice of Bangladeshi community in Ireland
Contact Us | Terms & Conditions | Privacy & Cookie Policy